ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৩/১০/২০২৪ ১০:৩৩ এএম

কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা এলাকায় অনলাইন জুয়া খেলার টাকা নিয়ে চুরিকাঘাতে যোবায়ের নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানা পুলিশ বলছে- খুনের সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. কাইছার হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- মূলতঃ গত একদিন আগেই মহেশখালীতে এ ঘটনা ঘটেছে। এমন ঘটনার কথা কেউই পুলিশ স্টেশনে জানায়নি। অনলাইন জুয়ার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। কক্সবাজার হাসপাতালেই ওই লোকটির মৃত্যু হয়। মহেশখালী থানার ওসি আরও জানান, নিহত ওই ব্যক্তির নাম মোহাম্মদ জোবায়ের (১৬)। তার বাড়ি মহেশখালীর হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা এলাকায়৷

ওসি জানান, নিহত ওই ব্যক্তি একই এলাকার মোহাম্মদ রিদোয়ান নামের এক ব্যক্তির কাছ থেকে অনলাইন জুয়া সংক্রান্তে ৫শত টাকা পাওয়নাদার ছিলেন গত পরশু দিনের কোনো এক সময় তার পাওনার এই টাকা চাইতে গেলে কথা কাটাকাটির কোনো এক পর্যায়ে রিদোয়ান তাকে চুরিকাঘাত করে৷ এক পর্যায়ে আহত যোবায়েরকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়- চিকিৎসা অবস্থায়ই তার মৃত্যু হয়।

ওসি মো. কাইছার হামিদ আরো জানান, এ ঘটনার গতকাল মধ্যরাত পর্যন্ত কেউই মহেশখালী থানায় অভিযোগ করেনি- তবে পুলিশ নিজস্ব গোয়েন্দা সূত্রে খবর পেয়ে হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করেছে।

পাঠকের মতামত

দৈনিক যুগান্তরের প্রতিবেদন লাশ গুনে গুনে ক্রসফায়ার বাণিজ্যের ভাগ নিতেন কামাল-বেনজীর

ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতির মাধ্যমে হাজার কোটি টাকার সম্পদের তথ্য প্রকাশ্যে এসেছে পুলিশের সাবেক মহাপরিদর্শক ...