প্রকাশিত: ১৪/১২/২০১৬ ৯:১১ এএম

 

ডেস্ক রিপোর্ট ::

শাহজাহান সাজুকে সভাপতি ও কামরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর কক্সবাজার জেলা শাখার কমিটি গঠিত হয়েছে।
আগামী এক বছরের জন্য ৫১ সদস্যের এই কমিটি অনুমোদন দেয়া হয়।
রেজাউল করিম সেলিম, কায়সারুল ইসলাম ও শারমিন সুলতানা রুহিকে সহ-সভাপতি, হেলাল মোরশেদ সোহাগ, এম. কে. মো. মিরাজ ও মো. মোরশেদুল আলমকে যুগ্ম সম্পাদক এবং শাহীনুল আলম চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহীন এই কমিটি অনুমোদন করেন।
শান্তিনগরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কমিটি অনুমোদনের সময় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. কাজী সাইফুদ্দীন, জোবায়দা হক অজন্তা, মাহবুবুর রহমান শিবলী, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রোহেল, সহ সভাপতি ওমর ফারুক সাগর, যুগ্ম সম্পাদক আল আমিন মৃদুল, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক আহমাদ রাসেল, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুরজিত দত্ত সৈকত ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলমগীর কবীর সরকার উপস্থিত ছিলেন।
সাবেক সংসদ সদস্য ও রাষ্ট্রদূত ওসমান সারোয়ার চৌধুরীর কন্যা নাজনীন সরোয়ার কাবেরীকে এই শাখার প্রধান পৃষ্ঠপোষক এবং ঝিংলংঝা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপু সুলতান, জিয়াউল করিম মো. তারেক, কাজী মোর্শেদ আলম বাবু, আতাহার ইকবাল নিজাম উদ্দিন খাঁন, আমান উল্লাহ আমান, সৈয়দ হোসেন, শরাফত উল্লাহ বাবুল শিকদার ও হুমায়ুন কবির চৌধুরী হিমুকে উপদেষ্টা মনোনীত করা হয়।
মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের পক্ষের কক্সবাজারে অবস্থানরত সকল জনগোষ্ঠীর ভবিষ্যত প্রজন্মের মাঝে দেশের গৌরবোজ্জল মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস প্রচার ও সরকারের গৃহীত নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার মাধ্যমে দেশের ভাবমুর্তি উজ্জল করতে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এই কমিটি কাজ করবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্বাস করেন।

পাঠকের মতামত

সেনাবাহিনীতে বড় রদবদল, ডিজিএফআইয়ের নতুন ডিজি জাহাঙ্গীর আলম

সেনাবাহিনীর উচ্চপর্যায়ে বড় ধরনের রদবদল হয়েছে। মেজর জেনারেল পদমর্যাদার দুই কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে লেফটেন্যান্ট জেনারেল ...