উপজেলা প্রতিনিধি
প্রকাশিত: ২১/১০/২০২৪ ১০:১১ এএম

উখিয়ায় তুতুর বিল নামের একই গ্রামের দুই যুবক ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মিলছে না। দিন যতই যাচ্ছে নিখোঁজ পরিবারে উদ্বেগ উৎকন্ঠা ততই বাড়ছে।

জানা গেছে, উপজেলার রাজা পালং ইউনিয়নের তুতুরবিল গ্রামের নুরুল হকের পুত্র মোহাম্মদ হাসান (১৮) ও মৃত ইমাম হোসেনের পুত্র কায়ইদা আজম (১৭) গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) নিখোঁজ হন।
পিতা নুরুল আলম,জানান ওইদিন সকালে নির্মাণ শ্রমিকের কাজ করতে ছেলে হাসান সকালে ঘর থেকে বের হয়। সন্ধ্যায় বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করেও ছেলে সন্ধান মিলছে না। অনুরূপভাবে মা ছলিমা খাতুন জানান, তার ছেলে কাইয়দা আজম, একই দিন কাজ করতে বের হয়ে আর বাড়িতে ফিরেনি।

এদিকে নিখোঁজ ছেলের সন্ধান না পেয়ে উখিয়া থানা পুলিশ ও র্যাাবের নিকট শরণাপন্ন হয়েছে নিখোঁজ পরিবারের সদস্যরা। নুরুল আলম জানান, উখিয়া থানায় লিখিত অভিযোগ সহ আমরা র্যািবের কাছেও গিয়েছি। ৫ দিন অতিবাহিত হওয়ার পরও তাদের কে উদ্ধার কিংবা সন্ধান না পাওয়া হতাশ হয়ে পড়েছি।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে,পাচারকারী সিন্ডিকেটের সদস্যরা প্রলোভন দেখিয়ে হাসান ও আজমকে মালয়েশিয়া নিয়ে যাবার কথা বলে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছে।
এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন নিখোঁজ ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

পাঠকের মতামত

উখিয়ায় ব্ল্যাক আউট করা পল্লীবিদ্যুৎ এর ডিজিএম -পরিচয় দিতেন ছাত্রলীগ নেতার ভাই!

বিশেষ প্রতিনিধি বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে গ্রাহক ভোগান্তি তৈরির পাশাপাশি রাষ্ট্রবিরোধী আচরণ ও ধ্বংসাত্মক  কার্যক্রম পরিচালনা করার অভিযোগে বিভিন্ন ...

সাবেক সাংসদ জাফরসহ আওয়ামীলীগের ২ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে চকরিয়ায় হত্যা মামলা

দীর্ঘ ১১ বছর পর কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য জাফর আলমসহ দুই শতাধিক নেতাকর্মীর ...