প্রকাশিত: ২৩/১১/২০১৬ ১০:০১ এএম , আপডেট: ২৩/১১/২০১৬ ১০:০২ এএম

কনক বড়ুয়া, উখিয়া
উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা এলাকার বাসিন্দা সকলের প্রিয় দাদা, প্রয়াত বাবু সুমল কুমার বড়ুয়া (ডিপিইও) ও নলবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মনোজ কুমার বড়ুয়ার পিতা বাবু বিধূ ভূষন বড়ুয়া  সন্ধ্যা সাড়ে ৫ টার সময় পরলোক গমন করেছেন (“অনিচ্চা বত সংখারা…..”)। মৃত্যু কালে তাঁর বয়স হয়ছিল ৯৮ বছর।
আজ বুধবার বিকাল ৩ ঘটিকার সময় জৈষ্ঠপুরা প্রয়াতের নিজবাড়িতে যথাযথ ধর্মীয় মর্যাদায় তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান সুসম্পন্ন করা হবে।
ইহকালে তিনি ছয় কৃতি সন্তান রেখে যান ও বহু সমাজ সংস্কারমূলক কাজ করে যান। তাঁর মৃত্যুতে মরিচ্যা গ্রামবাসী গভীর শোক প্রকাশ করে।
এইদিকে শোক প্রকাশ করেছেন দৈনিক সাগর দেশের পরিচালনা সম্পাদক, অনলাইন নিউজ নিউজ পোর্টাল কক্সবাজার সময় ডটকমের সম্পাদক এ এইচ সেলিম উল্লাহ, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি ও উখিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক আভাষ শর্মা বিশু, বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা শাখার উপ- কৃষিবিষয়ক সম্পাদক রনি বড়ুয়া।

পাঠকের মতামত

কেন্দ্রের নির্দেশনায় উখিয়ায় পল্লী বিদ্যুতের কমপ্লিট শাটডাউন

উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা মামলা দায়ের, কয়েকজনকে গ্রেফতার এবং ১০ কর্মকর্তাকে চাকরি থেকে স্থায়ী বহিষ্কার করার প্রতিবাদে ...

টেকনাফে ৩ অপহরণকারী আটক

টেকনাফ বাহারছড়ায় সম্পত্তির লোভের যড়যন্ত্রে ডাকাতের হাতে অপহৃত হওয়া বেলালকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ...

উখিয়ার ষ্টেশনগুলো যেন অঘোষিত টার্মিনাল, মহাসড়কের উপর চলে গাড়ি পার্কিং

উখিয়া উপজেলার স্টেশনগুলো যেন অঘোষিত টার্মিনালে পরিণত হয়েছে। স্টেশন গুলোতে দুপাশের সারিবদ্ধ করে রাখা হয়েছে ...

উখিয়ায় ছয় এনজিওর বিরুদ্ধে নোটিশ, স্থানীয়রা বলছেন, এটি আই ওয়াশ

বে-আইনিভাবে নির্মিত স্থাপনায় কার্যক্রম পরিচালনা করার অপরাধে ছয় এনজিও’কে নোটিশ দিয়েছে বনবিভাগ। পরিবেশ ও জীব-বৈচিত্র্যের ...