প্রকাশিত: ২৫/০৮/২০১৬ ৮:১২ এএম

Baisari-Ophoron1

উখিয়া নিউজ ডটকম::

অপহরনের ২০ ঘন্টা পরও উদ্ধার হয়নি ঈদগড়-বাইশারী সড়কে অপহৃত হওয়া ছাত্রলীগ নেতা নুরুল কবির রাশেদ সহ অন্যান্যরা। জন প্রতি ২ লক্ষ টাকার মুক্তিপন দিলে ছেড়ে দেওয়ার শর্ত জুড়ে অপহরকারীরা। এদিকে অপহৃত ব্যক্তিদের আত্বীয়-স্বজনদের সাথে চলছে দর কষাকষি। তবে এখনো উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা সহ ঈদগড়-ঈদগাঁও পুলিশ ফাঁড়ির পাশাপাশি স্থানীয় জনসাধারন।
গত মঙ্গলবার রাত ৭.২০ টায় রামু উপজেলার ঈদগড়-বাইশারী সড়কের ধুংচাকাটা এলাকা থেকে তাদের অপহরণ করে দুষ্কৃতিকারীরা। অপহৃতরা হলো- দক্ষিন বাইশারী এলাকার বাসিন্দা মাষ্টার মোতাহের আহমদের পুত্র বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নুরুল কবির রাশেদ (২৬), ২৮৩নং আলীক্ষ্যং মৌজা হেডম্যানের মুহুরী হাবিবুর রহমান (৫৫) ও রামু গর্জনিয়া ইউনিয়নের হাজিরপাড়া এলাকার বাসিন্দা নুরুল আমিনের পুত্র নেজাম উদ্দিন (২৬)।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ঈদগড় থেকে বাইশারীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া হিল লাইন নং- কক্সবাজার: চ-১১-০১০৬ নং একটি বাস ঈদগড় অরণ্যের ধুংছাকাটা নামক এলাকায় পৌছলে পূর্ব থেকে উৎপেতে থাকা ১০/১২ জনের মুখোষধারী দুর্বৃত্তরা অস্ত্রের মুখে তাদের জিম্মী করে গহীণ অরণ্যে নিয়ে যায়।
অপহৃত পরিবারের সদস্যরা জানান, তাদের কাছে মোবাইল ফোনের মাধ্যমে জনপ্রতি ২ লক্ষ টাকা করে মুক্তিপন দাবী করে। মুক্তিপন না দিলে অপহৃতদের মেরে ফেলার হুমকি দিচ্ছে প্রতিনিয়ত।
এদিকে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা জানান, ঘটনাস্থল আমার আওতাধীন না হলেও অপহৃতদের উদ্ধার অভিযানে কোন ধরনের অবহেলা করিনি এবং বর্তমানেও বাইশারী পুলিশের অভিযান অব্যাহত আছে। পাশাপাশি ঈদগড়-ঈদগাঁও পুলিশ সার্বিক সহযোগীতা দিচ্ছেন।

পাঠকের মতামত

প্রবারণা পূর্ণিমা উদযাপনকালীন নিরাপত্তা নিশ্চিতে সেনাবাহিনী

ঢাকা, চট্টগ্রাম, পার্বত্য চট্টগ্রাম, কক্সবাজার, রামুসহ সারা দেশে বৌদ্ধ ধর্মাবলম্বীরা শান্তিপূর্ণভাবে যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য ...

রোহিঙ্গা ক্যাম্পে সংঘর্ষ, বাংলাদেশিসহ গুলিবিদ্ধ ৫

কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে এক বাংলাদেশিসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন।ক্যাম্প অভ্যন্তরের থাকা ...

রামু সরকারি কলেজে প্রতিবেদন দেওয়ার কথা ৩ দিনে, ২ সপ্তাহেও চিঠি পাননি তদন্ত কর্মকর্তা

কক্সবাজারের রামু সরকারি কলেজের অচলাবস্থা নিরসনে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে আর্থিক ক্ষমতা দেওয়ার জন্য গত ১ অক্টোবর ...

রোহিঙ্গা ক্যাম্প থেকে বিয়ে করতে মালয়েশিয়া যাচ্ছিল দুই তরুণী

সাগরপথে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালে কক্সবাজারের টেকনাফ উপকূলে অভিযান চালিয়ে পুলিশ ১২ রোহিঙ্গা নারী-পুরুষসহ ২০ জনকে ...

উখিয়ায় উন্মুক্ত কারাগারের জায়গা পরিদর্শনে নবনিযুক্ত ‘আইজি প্রিজন্স’

কক্সবাজারের উখিয়ায় দেশের প্রথম উন্মুক্ত কারাগারের জায়গা ও জেলা কারাগার পরিদর্শন করেন নবনিযুক্ত আইজি প্রিজন্স ...