ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৭/১০/২০২৪ ৯:১৬ পিএম

কক্সবাজারে হোটেল থেকে ময়মনসিংহের দুই আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার (২৭ অক্টোবর) ভোরে তথ্য প্রযুক্তির সহায়তায় কক্সবাজার সমুদ্র সৈকত এলাকার একটি হোটেল থেকে তাদের আটক করা হয়। অপরদিকে গ্রেপ্তার একজনের নিজ বাড়ি থেকে ২ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও নগরীর ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক সাগর (৩৮) এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও নগরীর ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক সাবাস (৩৭)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। বিগত ৫ আগস্টের পর থেকে তারা পলাতক ছিলেন। এছাড়াও অস্ত্র উদ্ধার আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

এদিকে রবিবার দুপুরে ময়মনসিংহ নগরীর দিঘারকান্দা এলাকায় ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক সাবাসের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এ সময় সাবাসের বাসা থেকে ২ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করে পুলিশ।
মিল্লাত হত্যাসহ একাধিক মামলার আসামি কাউন্সিলর সাবাস। তার বিরুদ্ধে হত্যা, জমি দখল, বাড়ি দখলসহ চাঁদাবাজির অসংখ্য অভিযোগ রয়েছে। এছাড়াও ব্যবসায়ী দুলু, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মোফাজ্জল, মিলন, জসীমসহ অসংখ্য ব্যক্তিদের কুপিয়ে জখম করার অভিযোগ রয়েছে আওয়ামী লীগ নেতা সাবাসের বিরুদ্ধে।

পাঠকের মতামত

উখিয়ায় সমন্বয়ক পরিচয়ে অনৈতিক সুবিধা নেওয়ার চেষ্টা করলে প্রতিহত করা আহবান!

উখিয়া উপজেলায় বৈষম্য বিরোধী আন্দোলনের নামে কোনো কার্যক্রমে নিজেদের অংশগ্রহণ থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে ...