প্রকাশিত: ১৯/০৩/২০১৭ ৪:১২ পিএম

কনপা নিউজ :

কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব ও কক্সবাজার অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (কনপা) এর বার্ষিক সভা ও পিকনিক আগামী ২৪ মার্চ ২০১৭ কক্সবাজার দরিয়ানগরে অনুষ্ঠিত হবে । এতে কক্সবাজারের সকল নিউজ পোর্টাল সম্পাদক , প্রকাশক , অনলাইন সাংবাদিক বন্ধুদের অংশগ্রহণ ও রেজিষ্ট্রেশন করার জন্য বিশেষভাবে আহবান জানানো হয়েছে । রেজিষ্ট্রেশন ফি ; ৫০০ (পাঁচ শত ) টাকা । রেজিষ্ট্রেশনের শেষ তারিখ ২১ মার্চ ।
দিন ব্যাপি কর্মসূচীর মধ্যে রয়েছে – ‘ব্রান্ডিং কক্সবাজার ও অনলাইন পত্রিকার ভূমিকা ‘ শীর্ষক আলোচনা সভা , মধ্যাহ্ন ভোজন , খেলাধূলা , রেগুলার আপডেটেড নিউজ পোর্টাল ও কর্মঠ অনলাইন সাংবাদিকদের সম্মাননা ও ক্রেষ্ট প্রদান , সেন্ট মার্টিন ট্যুর রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ , র‌্যাফেল ড্র ও ব্যান্ড শো । এ ছাড়াও অংশগ্রহণকারী সকলকে টি শার্ট ও বিভিন্ন স্মারক প্রদান করা হবে। উল্লেখ্য যে উক্ত অনুষ্ঠানে বনপা ও জাতীয় অনলাইন প্রেস ক্লাব নেতৃবৃন্দ অংশ গ্রহণ করবে।
রেজিষ্ট্রেশন করতে বিকাশে টাকা পাঠাতে চাইলে – অধ্যাপক আকতার চৌধুরী – মোবাইল – ০১৭১১৩১৫১৭১ (বিকাশ পার্সোনাল) এ পাঠাতে অনুরোধ করেছেন আয়োজক কমিটি ।

যোগাযোগ :
অধ্যাপক আকতার চৌধুরী – মোবাইল – ০১৭১১৩১৫১৭১ (বিকাশ )
সভাপতি
কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব ও কনপা

বিপ্লব কান্তি দে – মোবাইল – ০১৮১৬০০০৬০৬
সাধারণ সম্পাদক
কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব

সাইফুল ইসলাম সাইফী – মোবাইল – ০১৮১৭০০৭২৯২
সাধারণ সম্পাদক
কনপা

পাঠকের মতামত

কেন্দ্রের নির্দেশনায় উখিয়ায় পল্লী বিদ্যুতের কমপ্লিট শাটডাউন

উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা মামলা দায়ের, কয়েকজনকে গ্রেফতার এবং ১০ কর্মকর্তাকে চাকরি থেকে স্থায়ী বহিষ্কার করার প্রতিবাদে ...

টেকনাফে ৩ অপহরণকারী আটক

টেকনাফ বাহারছড়ায় সম্পত্তির লোভের যড়যন্ত্রে ডাকাতের হাতে অপহৃত হওয়া বেলালকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ...

উখিয়ার ষ্টেশনগুলো যেন অঘোষিত টার্মিনাল, মহাসড়কের উপর চলে গাড়ি পার্কিং

উখিয়া উপজেলার স্টেশনগুলো যেন অঘোষিত টার্মিনালে পরিণত হয়েছে। স্টেশন গুলোতে দুপাশের সারিবদ্ধ করে রাখা হয়েছে ...

উখিয়ায় ছয় এনজিওর বিরুদ্ধে নোটিশ, স্থানীয়রা বলছেন, এটি আই ওয়াশ

বে-আইনিভাবে নির্মিত স্থাপনায় কার্যক্রম পরিচালনা করার অপরাধে ছয় এনজিও’কে নোটিশ দিয়েছে বনবিভাগ। পরিবেশ ও জীব-বৈচিত্র্যের ...