ডেস্ক নিউজ
প্রকাশিত: ৩১/১২/২০২৩ ৮:৪২ এএম

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করায় এম. বদরুদ্দিন মাস্টার নামে উখিয়া উপজেলা বিএনপির আরেক নেতাকে বহিষ্কার করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ হাসান সিদ্দিকীর পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এম. বদরুদ্দিন মাস্টার উখিয়া উপজেলা বিএনপির উপদেষ্টা। তাকে বিএনপির সব পদসহ প্রাথমিক সদস্য পদ থেকেও বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তি বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী তৎপরতায় লিপ্ত হয়ে বর্তমান সরকারের ডামি নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে সরাসরি অংশ নিয়েছেন বদরুদ্দিন মাস্টার। বিএনপি গণতান্ত্রিক এক দফার আন্দোলনে ব্যাঘাত সৃষ্টি ও দলের সাংগঠনিক সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থানের অভিযোগে তাকে উখিয়া উপজেলা বিএনপির উপদ্ষ্টোসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্না এ বহিষ্কারাদেশ অনুমোদন করেন বলে জানিয়েছেন কক্সবাজার জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ হাসান সিদ্দিক।

এরআগে কক্সবাজার-৩ এবং কক্সবাজার-৪ আসনে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় দুই নেতাকে বহিষ্কার করা হয়।

পাঠকের মতামত

উপকারভোগীদের উপহার ‘ছাতা’ চুরি করেন উখিয়া সমাজসেবা কর্তার বিশ্বস্ত কর্মী!

নজরুল ইসলাম, উখিয়া উপজেলা সমাজসেবা কার্যালয়ে সমাজকর্মী পদে কর্মরত। উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল মাহমুদের বিশ্বস্তজন ...

কক্সবাজার আদর্শ মহিলা মাদরাসা অর্ধশত কোটি টাকার মালিক অধ্যক্ষ ফরিদ

মাদরাসার টাকায় নিজ নামে সম্পদ ক্রয় প্রতিবাদী শিক্ষকদের অমানবিক নির্যাতন এতিম ছাত্রীদের গৃহকর্মী হিসেবে ব্যবহার ...