উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৫/১০/২০২৪ ৮:৫৯ পিএম , আপডেট: ১৬/১০/২০২৪ ৫:০৭ পিএম

উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার

কক্সবাজারের উখিয়ার বালুখালী পান বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩১,৯০০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সদস্যরা।

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী পান বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতার মাদক কারবারী কুতুপালং ক্যাম্প-২ ডব্লিউ রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা মোহাম্মদ ইউসুফ (৪২) তার পিতার নাম মৃত: আবুল হাফেজ। বুধবার দুপুরে র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী পান বাজার এলাকায় জনৈক এক ব্যক্তির দোকানের সামনে কতিপয় ব্যক্তি বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্যসহ অবস্থান করছে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোহাম্মদ ইউসুফ নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির দেহতল্লাশী করে তার হেফাজতে থাকা একটি শপিং ব্যাগ থেকে ৩১,৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কামরুজ্জামান বলেন, উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য উখিয়া থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।।

আরও পড়ুন

উখিয়ার দুই কলেজে ফলাফল বিপর্যয়

নাফনদীর ওপারে বিস্ফোরণের শব্দ, আকাশে বিমানের চক্কর

এইচএসসি পাসে ৩০ হাজার টাকা বেতনে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

১৫ অক্টোবর (মঙ্গলবার) সারাদেশে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ফল তিনি উত্তীর্ণ হননি। প্রকাশিত ফলাফলে কক্সবাজার সিটি কলেজের পরীক্ষার্থী জিনিয়া ৩ বিষয়ে নম্বর অকৃতকার্য হন।

এবিষয়ে ছাত্র প্রতিনিধি জিনিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, তিনি বিশ্বাস করতে পারছেন না। তিনি কখনো পরীক্ষায় খারাপ করেননি। জানানা, বোর্ডে চ্যালেঞ্জ করবেন। সুত্র:প্রবাল নিউজকে

পাঠকের মতামত

সেনাবাহিনীতে বড় রদবদল, ডিজিএফআইয়ের নতুন ডিজি জাহাঙ্গীর আলম

সেনাবাহিনীর উচ্চপর্যায়ে বড় ধরনের রদবদল হয়েছে। মেজর জেনারেল পদমর্যাদার দুই কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে লেফটেন্যান্ট জেনারেল ...