ডেস্ক নিউজ
প্রকাশিত: ০২/০৯/২০২৪ ১০:৩৯ এএম

চাঁদপুরের ফরিদগঞ্জে কাউনিয়া এলাকার এক কুয়েত প্রবাসীর স্ত্রী লক্ষ্মীপুরের রায়পুরের পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার প্রায় ২০ দিন পর স্বামীর ঘরেই ফিরলেন।

এ ঘটনায় রোববার রাতে মিতালিবাজারে এক প্রতিষ্ঠানে বৈঠকে উভয়পক্ষের অভিভাবকদের সম্মতিতে ১৮ মাসের জমজ কন্যাশিশুর দিকে তাকিয়ে প্রতিবাদ করেননি কোনো ব্যক্তি।

এদিকে প্রায় নগদ ২০ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার ও স্ত্রীকে ফেরত পেতে ১০ নং রায়পুর ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতাদের কাছে অভিযোগ দিলেও তা প্রত্যাহার করে নেন কুয়েত প্রবাসী নুর হোসেন গাজী।

প্রবাসী মো. নুর হোসেন গাজী ফরিদগন্জ উপজেলার কাউনিয়া এলাকার দেওয়ান বাড়ির বাসিন্দা। তার স্ত্রী সুমাইয়া আক্তার (২৩) একই উপজেলার কাউনিয়া গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, ৪ বছর আগে পারিবারিক সম্মতিতে নুর হোসেনের সঙ্গে বিয়ে হয় সুমাইয়া আক্তারের। এই দম্পতির ১৮ মাসের জমজ কন্যা শিশু আছে। স্ত্রী সুমাইয়া আক্তার তার বাবার বাড়ি কয়দিন ও স্বামীর বাড়িতে কয়দিন থাকতেন। মোবাইলে টিকটকের মাধ্যমে রায়পুরের কাজিরচর গ্রামের বাড়ির প্রবাসী বাবুলের ছেলে কামরুল ইসলাম (২৭) নামের একজনের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়ে পড়েন।

গত ৮ আগস্ট রায়পুরের প্রেমিক কামরুল ইসলামের কাছে টাকা ও স্বর্ণালংকার নিয়ে চলে আসে প্রবাসী নুর হোসেন গাজীর স্ত্রী ও জমজ শিশুসন্তানের জননী সুমাইয়া আক্তার। ২০ দিন খোঁজাখুজির পর সুমাইয়াকে রায়পুরে প্রেমিকের বাড়িতে খুঁজে পায় প্রবাসী নুর হোসেন ও তার লোকজন।

রোববার রাত ৯টার দিকে রায়পুর ইউপির কাজির চর গ্রামের মিতালিবাজারে এক বিএনপি নেতার প্রতিষ্ঠানে উভয় পরিবারের অভিভাবকদের উপস্থিতিতে মরিয়মকে মারধর বা তার কোনো ক্ষতি না করার প্রতিশ্রুতি দিয়ে ননজুডিশিয়াল স্টাম্পে স্বাক্ষর দিয়ে মরিয়মকে বাড়িতে নিয়ে যায় নুর হোসেন।

কুয়েত প্রবাসী নুর হোসেন বলেন, ‘আমার স্ত্রীকে আমি কোনো দিক দিয়ে অভাবে রাখিনি। জীবিকার তাগিদে প্রবাসে ছিলাম, এটাই কি আমার অপরাধ? পালিয়ে যাওয়ার পর ফিরে আসতে বললে তিনি জানান, ‘আমার সঙ্গে আর সংসার করবে না। তারপরেও ১৮ মাসের ফুটফুটে জমজ কন্যা সন্তানের দিকে তাকিয়ে আমি যেন তাকে খোঁজার চেষ্টা না করি। উভয় পরিবারে সম্মতিতে তাকে বাড়িতে নিয়ে আসি।

নাম প্রকাশে অনিচ্ছুক রায়পুর ইউপির দুই বিএনপি নেতা বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৮ মাসের জমজ শিশু সন্তানের দিকে তাকিয়ে উভয় পরিবারের অভিভাবকদের সম্মতিতে নুর হোসেন ও সুমাইয়াকে মীমাংসা করে দেওয়া হয়েছে

পাঠকের মতামত

‌পরিস্থিতির কারণে নাহিদের বোন পরিচয় দিয়েছিলাম, বললেন সেই ফাতিমা

‘অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা নাহিদ ইসলামের বোন ফাতিমা তাসনিম কানাডায় বাংলাদেশ হাইকমিশনে চাকরি পেয়েছেন’— সম্প্রতি এমন ...

কক্সবাজারে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মুঠোফোন চুরি

কক্সবাজারের হোটেল-মোটেল জোনের একটি হোটেলের কক্ষে বিশ্রামের সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত ...

প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

আসসালামু আলাইকুম, প্রিয় উখিয়াবাসী আপনারা অবগত রয়েছেন যে একজন জনপ্রতিনিধি হিসাবে আমি আপনাদের সেবক হয়ে ...

সমন্বয়কদের কোন্দলে নরসিংদীতে সভা না করেই ঢাকা ফিরলেন সারজিস

নরসিংদীতে সভার নির্ধারিত স্থান নিয়ে দুটি পক্ষের কোন্দলের কারণে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস ...