ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৮/১০/২০২৪ ৭:৩৬ পিএম

প্রায় সাত বছর আগে মিডিয়াকে ‘গুডবাই’ জানিয়েছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী সুজানা জাফর। মূলত ইসলাম ধর্মের প্রতি অনুরাগী হয়ে তিনি মিডিয়া ছাড়েন। এরপর থেকে মিডিয়ার কারও সঙ্গে যোগাযোগ রাখেননি সুজানা।

গেল কয়েক বছর দুবাইয়ের সিটিজেন হওয়ায় সেখানে স্থায়ীভাবে বসবাস শুরু করেছেন। এবার জানা গেল, দুবাইয়ে নতুন জীবন শুরু করেছেন সুজানা।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে চ্যানেল আই অনলাইনকে দুবাই থেকে নিজের বিয়ে খবর নিশ্চিত করে সুজানা জানান, গেল ২২ আগস্ট দুবাই কোর্টে বিয়ে করেছেন তিনি। তার স্বামীর নাম সৈয়দ হক, তিনিও দুবাই থাকেন। পেশায় দুবাইয়ের একজন ব্যবসায়ী তিনি।

গত সাত বছর ধরে স্বামী সৈয়দ হকের সঙ্গে পরিচয় সুজানায়। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল না। সুজানা বলেন, পারিবারিকভাবে আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

সুজানা আরও বলেন, আগস্টে যখন আমাদের বিয়ে হয়, তখন বাংলাদেশে রাজনৈতিক পরিস্থিতি বাজে ছিল। তখন এই বিষয়টি জানানোর মতো অবস্থা ছিল না। ইসলামে অনেক ঢাকঢোল পিটিয়ে বিয়ে করার কথা কোথাও উল্লেখ নেই। একেবারে ধর্মীয় বিধান অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েটা যেহেতু পারিবারিক ব্যাপার। আমাদের দুই পরিবার বিষয়টি অবগত।

সুজানা জাফর বলেন, আমি সাত বছর আগে থেকে মিডিয়া ছেড়েছি, কারও সঙ্গে আমার যোগাযোগ নেই। তাই চাই না আমার ব্যক্তিগত কোনো বিষয় আর নিউজে আসুক।

সুজানা জানান, তার ইচ্ছে ছিল হানিমুনে না গিয়ে স্বামীর সঙ্গে হজ পালন করবেন। সেই ইচ্ছেও পূরণ করেছেন জানিয়ে তিনি বলেন, বিয়ের দুদিন পর আমরা দুজনে উমরাহ পালন করেছি। আল্লাহ আমাকে যে পথে রেখেছেন আমি বাকিটা জীবন এভাবে পার করতে চাই

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...