উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৪/০৯/২০২৪ ৬:০৩ পিএম , আপডেট: ১৪/০৯/২০২৪ ৬:২৫ পিএম

কক্সবাজার টেকনাফের হ্নীলা রঙ্গীখালী এলাকার আবছার উদ্দিন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিন অবস্থায় সে মৃত্যুবরণ করেন বলে জানা গেছে। মৃত আবছার উদ্দিন রংগীখালী লামার পাড়া গ্রামের মোহাম্মদ হোছনের ছেলে ও হ্নীলা মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ থেকে সদ্য সমাপ্ত এইচ এস সি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে কক্সবাজার সরকারি কলেজে স্নাতকোত্তর বিভাগে আবেদন করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গেল ৮ সেপ্টেম্বর কক্সবাজার থেকে পাসপোর্টে অফিসের ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে উখিয়া কুতুপালং এলাকায় পৌঁছলে হঠাৎ একটি ছেলে গাড়ির সানে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাহার স্বজনদের কাছে খবর দিয়ে তাৎক্ষণিক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে তাহার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। আজ দশ ঘটিকার সময় চিকিৎসা দিন অবস্থায় সে মৃত্যু বরণ করেন বলে পরিবারের সদস্যরা নিশ্চিত করেন। লাশ হাসপাতাল থেকে বাড়িতে পৌঁছালে পরিবারের সিদ্ধান্তমতে জানাজা সম্পন্ন করে রঙ্গীখালী কেন্দ্রীয় কবরস্থানে দাপন করা হবে বলে জানা গেছে।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, একজন ছাত্রের অকাল মৃত্যুতে আমরা হ্নীলা বাসী গভীর ভাবে শোকাহত। তাহার বিদেহী আত্মা মাগফেরাত কামনা করছি।পাশাপাশি তার পরিবারে পিতা- মাতা যেন ছেলে মৃত্যুর শোককে শক্তিতে পরিণত করতে পারে সে কামনা করছি।

পাঠকের মতামত

‌পরিস্থিতির কারণে নাহিদের বোন পরিচয় দিয়েছিলাম, বললেন সেই ফাতিমা

‘অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা নাহিদ ইসলামের বোন ফাতিমা তাসনিম কানাডায় বাংলাদেশ হাইকমিশনে চাকরি পেয়েছেন’— সম্প্রতি এমন ...

কক্সবাজারে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মুঠোফোন চুরি

কক্সবাজারের হোটেল-মোটেল জোনের একটি হোটেলের কক্ষে বিশ্রামের সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত ...