উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৮/০৯/২০২৩ ১০:৪৫ এএম

কক্সবাজার জেলা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে কর্মীদের নিয়ে টানা সাত মাস হোটেলে ভাত খেয়ে বিল না দেওয়ার অভিযোগ উঠেছে। বিল না পেয়ে বুধবার (২৭ সেপ্টেম্বর) থানায় অভিযোগ করেছেন হোটেল মালিক।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান।

ভুক্তভোগী হোটেল মালিকের কক্সবাজার সদর মডেল থানায় দায়ের করা অভিযোগের একটি কপি ঢাকা পোস্টের হাতে এসেছে।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা মারুফ আদনান দীর্ঘদিন ধরে তার কর্মীদের নিয়ে কক্সবাজার শহরের কলাতলীতে অবস্থিত শাহাব উদ্দিনের ভাতের হোটেলে নিয়মিত খাওয়া-দাওয়া করেন। খাওয়া-দাওয়া শেষে বিল বাকি রেখে চলে যেতেন। সাত মাসে বকেয়া বিল দাঁড়িয়েছে প্রায় ৩ লাখ টাকায়। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বকেয়া টাকা চাইলে হোটেলের মালিক ও কর্মচারীদের মারধর করেন ছাত্রলীগ নেতা ও তার কর্মীরা। এসময় তারা ক্যাশে থাকা ৩০ হাজার টাকাও লুট করেন।

মদের বিল চাওয়ায় বারে ভাঙচুর ছাত্রলীগ নেতাদের
ট্রাফিক কনস্টেবলের সঙ্গে বাগবিতণ্ডা, মুচলেকা দিলেন ছাত্রলীগ নেতা
ছাত্রলীগের বাধার মুখে জাবিতে নিয়োগ বোর্ড স্থগিত
ভুক্তভোগী হোটেল মালিক শাহাব উদ্দিন বলেন, আমি ক্ষুদ্র খাবার ব্যবসায়ী। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান ও তার কর্মীরা প্রতিদিন এসে খাবার খেয়ে টাকা না দিয়ে চলে যান। টাকা চাইলে তার কর্মীরা আমাদের মারধর ও অশ্লীল ভাষায় গালাগাল করেন। তারা একসঙ্গে ৪০-৫০ জন এসে খেয়ে চলে যান।তার কাছ থেকে আমি ৩ লাখ টাকা পাই।

জানতে চাইলে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুজ্জামান বলেন, প্রতিদিন অনেকেই থানায় অভিযোগ করেন। ছাত্রলীগ নেতার বিরুদ্ধেও করতে পারে। আমি এই মুহূর্তে থানার বাইরে আছি, থানায় গিয়ে খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেব।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আবু মোহাম্মদ মারুফ আদনানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল ধরেননি। সুত্র: ঢাকাপোষ্ট

পাঠকের মতামত

মধ্যরাতে কক্সবাজার নার্সিং কলেজের শিক্ষকদের পদত্যাগে বাধ্য করলো শিক্ষার্থীরা

কক্সবাজার নার্সিং ও মিডওয়াইফারি কলেজের শিক্ষার্থীরা ফ্যাকাল্টির পুরো কমিটির পদত্যাগ চেয়ে একদফা দাবি উপস্থাপন করে। ...