ডেস্ক নিউজ
প্রকাশিত: ১০/০৯/২০২৪ ৫:৪৪ পিএম , আপডেট: ১০/০৯/২০২৪ ৫:৫৩ পিএম
জাহাঙ্গীর কবির চৌধুরী

আসসালামু আলাইকুম, প্রিয় উখিয়াবাসী আপনারা অবগত রয়েছেন যে একজন জনপ্রতিনিধি হিসাবে আমি আপনাদের সেবক হয়ে কাজ করে গিয়েছি। আমার জনপ্রিয়তাকে নষ্ট করার জন্য অদ্য ১০ই সেপ্টেম্বর রোজ মঙ্গলবার দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক কক্সবাজার পত্রিকায় মনগড়া সংবাদ পরিবেশন করা হয়েছে।

উক্ত সংবাদ পড়লে যেকোনো সম্মানিত পাঠক বুঝতে পারবেন সংবাদের তথ্যসমূহ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। দলমত নির্বিশেষে আমি সবসময় এলাকার উন্নয়নের জন্য উখিয়ার জনসাধারণের পাশে থেকেছি।

আমার দল বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, সবচেয়ে সফল প্রধানমন্ত্রী ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের মঙ্গলের জন্য দায়িত্ব ছাড়ার পর হইতে বিএনপি কতৃক নেতাকর্মীদের উপর দমন নিপীড়ন ও অমানবিক নির্যাতন চলিতেছে।

উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী
ইশারায় তার ভাই-ভাতিজারা মিলে উখিয়ায় লুটপাট, জালিয়াপালংয়ে জমিদখল, চাঁদাবাজি , তাছাড়া বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে সমিতি    গঠন করে  আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা সহ অরাজকতা অব্যাহত রেখেছে।

এছাড়াও জানতে পেরেছি রাজাপালংয়ের অনেক ব্যবসায়ীভাইদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা নেওয়া হচ্ছে, যেটি সাধারণ মানুষের কাছে দিনের আলোর মতো পরিস্কার।

অথচ বিগতদিনে ব্যবাসায়ী ভাইয়েরা নিরাপদে ব্যবসা করে গেছেন এবং তাদেরকে কোন প্রকার হয়রানি করা হয়নি।

এসবের ধারবাহিকতায় আমার বিরুদ্ধে মানহানিকর সংবাদপ্রচার সহ নানা প্রকারের ষড়যন্ত্র করা হচ্ছে।

উখিয়ার সাধারণ জনগণের পক্ষ থেকে এহেন ঘৃণিত কর্মকান্ডের তীব্র নিন্দাজ্ঞাপন করছি এবং সাংবাদিকভাইদের দায়িত্বশীল হওয়ার আহবান জানাচ্ছি।

নিবেদক::
জাহাঙ্গীর কবির চৌধুরী,

সভাপতি উখিয়া উপজেলা আওয়ামী লীগ এবং চেয়ারম্যান, ষষ্ঠ উখিয়া উপজেলা পরিষদ।

পাঠকের মতামত

‌পরিস্থিতির কারণে নাহিদের বোন পরিচয় দিয়েছিলাম, বললেন সেই ফাতিমা

‘অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা নাহিদ ইসলামের বোন ফাতিমা তাসনিম কানাডায় বাংলাদেশ হাইকমিশনে চাকরি পেয়েছেন’— সম্প্রতি এমন ...

কক্সবাজারে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মুঠোফোন চুরি

কক্সবাজারের হোটেল-মোটেল জোনের একটি হোটেলের কক্ষে বিশ্রামের সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত ...

সমন্বয়কদের কোন্দলে নরসিংদীতে সভা না করেই ঢাকা ফিরলেন সারজিস

নরসিংদীতে সভার নির্ধারিত স্থান নিয়ে দুটি পক্ষের কোন্দলের কারণে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস ...